বাড়ি বাংলাদেশ উল্লাপাড়ায় ইবনেসিনা ডায়াগনষ্টিক সেন্টার ও মেডিকেল হলসহ বাড়ি লকডাউন

উল্লাপাড়ায় ইবনেসিনা ডায়াগনষ্টিক সেন্টার ও মেডিকেল হলসহ বাড়ি লকডাউন

133
0

দুরন্ত নিউজ ডেস্ক:

করোনায় আক্রান্ত পুলিশ সদস্য তথ্য গোপন করে রবিবারে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা শহরের ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টারে  ডাঃ সুকুমার সুর রায়ের কাছে চিকিৎসা নেয় । পরে অনুপম মেডিকেল হল থেকে ঔষধ ক্রয় করেন । বিষয়টি সোমবারে জানাজানি হওয়ার পর প্রশাসনের নির্দেশে উপজেলা স্বাস্থ্য বিভাগ শহরের ওই ডায়াগনষ্টিক সেন্টার, ঔষধের দোকান সহ ঝিকিড়ার একটি বাড়ি লকডাউন করে দিয়েছেন।আজ বেলা এগারোটার দিকে এ লকডাউন করা হয়। জানা যায়, বগুড়া সদর কোর্টে কর্মরত পুলিশ সদস্য মোঃ জহুরুল ইসলাম করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় দিয়ে হোম কোয়ারান্টাইনে থাকা অবস্থায় গত রবিবার সকালে বগুড়া থেকে সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর এলাকার ঝিকড়া মহল্লায় তার ভাড়া করা বাসায় স্ত্রী-সন্তানদের কাছে আসে । বেলা ১২টার দিকে উল্লাপাড়া থানার মোড়ে ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টারে পরে পাশেই অনুপম মেডিকেল হল থেকে ঔষধ ক্রয় করে ঝিকড়াস্থ বাসায় যায় ।

রবিবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম থানায় এএসআই হিসেবে কর্মরত তার ছেলে পিতার করোনা পজেটিভ এর ফলাফল জানতে পারেন। তিনি রাতেই সিএনজি চালিত অটোরিকশা নিয়ে উল্লাপাড়ায় এসে বাবাকে নিয়ে বগুড়ায় যান । সকালে এই ঘটনা জানাজানি হলে প্রশাসন এই পুলিশ সদস্যের ঝিকিড়া মহল্লার বাড়িসহ তার সংস্পর্শে আসা উল্লিখিত বাড়ি ও প্রতিষ্ঠানগুলো লকডাউন করে দেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আলামিন জানান,বগুড়া থেকে ওই পুলিশ সদস্য বাড়িতে এসে তার দুই মেয়ের সংস্পর্শে আসেন। সে পরে চিকিৎসা নিতে ডায়াগনস্টিক সেন্টার যায়। তিনি আরো জানান তার দুই মেয়ের নমুনা সংগ্রহ করা হবে । ডায়াগনস্টিক সেন্টারে লোকদের ও ঔষধ বিক্রেতার সিমটম বুঝে নমুনা সংগ্রহ করা হবে ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে