বাড়ি গ্রাম বাংলার খবর সলঙ্গায় কর্মহীনদের পাশে দাঁড়ালেন “বর্ণচ্ছটা” সংগঠন

সলঙ্গায় কর্মহীনদের পাশে দাঁড়ালেন “বর্ণচ্ছটা” সংগঠন

194
0

দুরন্ত নিউজ ডেস্ক : সলঙ্গার তরুণ ও ছাত্রদের নিয়ে গড়ে ওঠা মানব সেবামুলক একটি সংগঠন “বর্ণচ্ছটা ” এর উদ্যোগে দিন মজুর, রিক্সা চালক,চা বিক্রেতা সহ গরীব,দু:স্থ,অসহায় ও কর্মহীন মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মহামারী করোনা ভাইরাস নিয়ে যখন সবাই আতঙ্কগ্রস্থ , ঠিক এমন সময়ে কর্মহীণ মানুষদের চাল,ডাল,ময়দা, তেল, পেয়াজ,লবণ নিয়ে তাদের পাশে দাঁড়ান।

কর্মহীণ, অভাবী গরীবদের নামে সরকারের বরাদ্দকৃত ত্রাণ লুটপাট নিয়ে যখন একটি মহল ব্যস্ত,ঠিক এমনি দু:সময়ে এই ছাত্র সংগঠনের তরুন,যুবকেরা খেটে খাওয়া, ছিন্নমুল, অভাবী মানুষদেরকে ৫ কেজি চাল, ১ কেজি ময়দা, ১ কেজি আলু, আধা কেজি ডাল,আধা কেজি পেয়াজ, আধা লিটার তেল সহ অন্যান্য ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

তাদের একটাই কথা,আমাদের নিজেদের জমানো অর্থ দিয়ে আজ আমরা দেশের এই ক্লান্তি লগ্নে অসহায়দের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়ে ধন্য মনে করছি। বুধবার সকাল ১০ টায় সলঙ্গা বাজার কদম তলা চত্বরে ৬০ জন হতদরিদ্র ও খেটে খাওয়া অসহায় পরিবারের হাতে এ সব খাদ্য সামগ্রী তারা তুলে দেন।

ত্রাণ বিতরণের উদ্বোধন করেন, জনাব এখলাছুর রহমান শাহীন। সম্মানীত ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন,সলঙ্গা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল মান্নান খান,সলঙ্গা থানার এস,আই আসাদ সহ অনেকে। এ সময় বর্ণচ্ছটার সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন,মারুফ খান,আরিফ সরকার,লিয়ন সরকার,আরিফ খান,রাসেল,প্রসনজিৎ সাহা,লাবিব,তৈয়ব,দিক, বিজয় প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে